দলীয় প্রার্থীর কাছে ২ কোটি টাকা চাঁদা দাবি আওয়ামী লীগ নেতাদের!

ইসলাম টাইমস ডেস্ক : বরগুনার আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জি.এম দেলোয়ার হোসেন নিজ দলের নেতা-কর্মীর বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ এনেছেন। নির্বাচনী কার্যক্রমের অংশগ্রহণের জন্য তারা এই চাঁদা দাবি করেছেন অভিযোগ করেন তিনি।

দেলোয়ার হোসেনের দাবি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দলের একাংশের নেতাকর্মীদের বিরুদ্ধে নির্বাচনে ২ কোটি টাকার দাবি করেছে এবং তা দিতে অস্বীকার করায় তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

বুধবার বরগুনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন জি.এম দেলোয়ার হোসেন। তিনি উপজেলা আওয়ামী লীগ সভাপতিও।

সংবাদ সম্মেলনে জি.এম দেলোয়ার হোসেন অভিযোগ করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলীর পৌরমেয়র মতিয়ার রহমান, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান অ্যাড. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান মাসুম তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান এবং ইউপি সদস্য নুরুল হকসহ দলের কতিপয় নেতাকর্মীরা তার সাথে নির্বাচনী প্রচারে নেমে ২ কোটি টাকা দাবি করেন। কিন্তু টাকা দিতে না পারায় স্বতন্ত্র প্রার্থী সামসুদ্দিনের ঘোড়া প্রতীকের প্রচারণায় নেমে তার এবং দলের সভানেত্রীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন।

এদিকে, দেলোয়ার হোসেনের সংবাদ সম্মেলনে করা অভিযোগ অস্বীকার করেছেন আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, সংগঠনের প্রতি দলের সভাপতির কোনো আস্থা নেই। আনারস প্রতীকের প্রার্থীর মঞ্চে উঠে নৌকার পরিবর্তে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন বলে বলে অভিযোগ করেন তিনি। মতিয়ার রহমান বলেন, দল কারো কাছে বিক্রি হবে না। আমি নৌকার পক্ষে ছিলাম, আছি এবং থাকবো।

পূর্ববর্তি সংবাদআমেরিকায় মসজিদে ফ্রি চিকিৎসা দিচ্ছেন মুসলিম ডাক্তাররা
পরবর্তি সংবাদতারেককে ফেরানোর প্রক্রিয়া দীর্ঘমেয়াদি হতে পারে : ব্রিটিশ হাইকমিশনার