মাদারীপুরে ট্রাকের ধাক্কায় চন্দ্রপাড়ার মুরিদদের বাস খাদে, নিহত ৭, আহত ২৫

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কলাবাড়িতে ট্রাকের ধাক্কায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত সাত জন নিহত হয়েছেন। ফরিদপুরের চন্দ্রপাড়া পীরের বাড়ি থেকে মুরিদদের নিয়ে ফিরছিল মাদারীপুরের লোকাল এই বাসটি। এতে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুরিশ জানিয়েছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের চন্দ্রপাড়া পীরের বাড়ি থেকে মুরিদানদের নিয়ে ফিরছিল মাদারীপুরের একটি লোকাল বাস। সদর উপজেলার কলাবাড়ি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি কলাবাড়ি ব্রিজের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও চার জন। আহত হন কমপক্ষে ২৫ জন। নিহত ও আহতদের প্রায় সবাই মাদারীপুর জেলার বাসিন্দা।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা করছে। বাসের নিচে আরও লাশ থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তি সংবাদ‘শ্বেতাঙ্গ জাতীয়তাবাদ ও বিচ্ছিন্নতাবাদ’ আটকে দেবে ফেসবুক
পরবর্তি সংবাদবনানী এফআর টাওয়ারের রেস্তোরাঁয় আগুন