ক্ষমতায় এলে খুঁজে খুঁজে বাংলাদেশি মুসলিমদের তাড়ানো হবে : বিজেপি সভাপতি

ইসলাম টাইমস ডেস্ক:  বিজেপির সভাপতি অমিত শাহ বলেছেন, এবার ক্ষমতায় আসলে পশ্চিমবঙ্গে থেকে খুঁজে খুঁজে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের দেশছাড়া করা হবে।

আসামের মতো এ রাজ্যেও চালু করা হবে ‘জাতীয় নাগরিক নিবন্ধন’ (এনআরসি)। তবে হিন্দু ও বৌদ্ধদের সুরক্ষা দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার এ রাজ্যে বিজেপি প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন অমিত। শুরুতেই দলের সেই পুরনো হিন্দুত্ববাদকেই অস্ত্র হিসেবে ব্যবহার করেন তিনি।

অমিত শাহের এ হুঙ্কারের আগে প্রথমবারের মতো পশ্চিমবঙ্গে নির্বাচন করার ঘোষণা দিয়েছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের অন্যতম শরিক দল শিবসেনা। বৃহস্পতিবার তারা জানায়, প্রদশটিতে ১৫টি লোকসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে তারা।

মমতার উদ্দেশে অমিত বলেন, তিনি বাংলার সংস্কৃতি ধ্বংস করে দিচ্ছেন। তার দাবি, মাদ্রাসাকে ৪ হাজার কোটি টাকা অনুদান দেয়া হয়েছে। কিন্তু ডাক্তার-ইঞ্জিনিয়ারদের কোনো গুরুত্ব নেই তার কাছে। তিনি আরও দাবি করেন, রাজ্যের সব মসজিদের ইমামকে মাসে মাসে ভাতা দেয়া হচ্ছে। কিন্তু মন্দিরের পুরোহিতদের দেয়া হচ্ছে না।

১১ এপ্রিল ভারতে লোকসভা নির্বাচন। ভোটার প্রায় ৯০ কোটি। তাদের আকৃষ্ট করতে বিভিন্ন প্রতিশ্রুতি ও হুঙ্কার দিয়ে যাচ্ছে হিন্দুত্ববাদী দল বিজেপি।

সূত্র:  এনডিটিভি

 

 

 

পূর্ববর্তি সংবাদগুলশানের আগুন কিছুটা নিয়ন্ত্রণে, এখনো ধোঁয়া বের হচ্ছে
পরবর্তি সংবাদ১৫ দিনে নিয়ম অমান্য করে তৈরি ভবন চিহ্নিত করা হবে : গণপূর্তমন্ত্রী