চট্টগ্রামে চাঁদা না পেয়ে ড্রিল মেশিন দিয়ে যুবকের পা ফুটো

ইসলাম টাইমস ডেস্ক : চট্টগ্রামের চান্দগাঁও থানায় চাঁদা না দেয়ায় এক যুবককে ড্রিল মেশিন দিয়ে পা ফুটো করে দিয়েছে সন্ত্রাসীরা। আহত যুবকের নাম আমজাদ হোসেন। এ সময় আমজাদকে রক্ষা করতে এসে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন বাবা নুরুল আজিম ও ভাই মো. আরাফাত।

বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন হাদু মাঝি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আমজাদ হোসেন নগরীর এক কিলোমিটার এলাকার একটি ওয়ার্কশপে কাজ করেন।

আহত আমজাদের বাবা নুরুল আজিম জানান, কয়েকদিন করে স্থানীয় সন্ত্রাসীরা চাঁদা দাবি করে আসছিল আমজাদের কাছে। কিন্তু একটি ওয়ার্কশপে কাজ করা আমজাদের পক্ষে তাদের চাহিদা মত চাঁদা দিতে সার্মথ্য না হওয়ায় বৃহস্পতিবার হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ড্রিল মেশিন দিয়ে পা ফুটে করে দেয়। তাকে রক্ষা করতে আসলে সন্ত্রাসীর আমাকে এবং ছোট ছেলের উপর হামলা চালায়। আহত আমজাদ হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর বলেন, ‘সন্ত্রাসী হামলায় একই পরিবারের তিন জন আহত হওয়ার কথা শুনেছি। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে মামলা দায়ের করতে বলা হয়েছে।’

পূর্ববর্তি সংবাদওয়াজ মাহফিল নিয়ন্ত্রণের চেষ্টা সংবিধান পরিপন্থী : মাওলানা আজিজুল হক ইসলামাবাদী
পরবর্তি সংবাদসরকার দেশে বাকশাল কায়েমের চক্রান্ত করছে : চরমোনাই পীর