আওয়ামী লীগ জনগণ থেকে সম্পূর্ণ দূরে : মির্জা ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন,  ‘এই সরকার চক্রান্তকারীদের সঙ্গে আপোস করে ক্ষমতায় টিকে আছে। আজকে আওয়ামী লীগ জনগণ থেকে সম্পূর্ণ দূরে। জনগণের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।’

শনিবার দুপুরে পুরানা পল্টনের মুক্তি ভবনে কল্যাণ পার্টির চতুর্থ জাতীয় কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে। শুধুমাত্র বন্দুকের নল দিয়ে জোর করে টিকে আছে। তারা আজকে রাষ্ট্রযন্ত্রকে সম্পূর্ণ করায়ত্ব করে টিকে আছে। জোর করে ক্ষমতায় বেশিদিন টিকে থাকা যায় না। বিশ্বের ইতিহাস তাই বলে’।

মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের রাজনীতিকে বি-রাজনীতিকীকরণের ষড়যন্ত্র এক এগারো সরকারের অনেক আগেই শুরু হয়েছিল। পরে এক/এগারোর মতো একটি অবৈধ সরকার পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিল। সেই সময় আজকের অবৈধ সরকারের প্রধানমন্ত্রী বলেছিলেন, সেই সরকার তাদের আন্দোলনের ফসল। এসব কথা আমরা ভুলে যাইনি’।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীর প্রতীকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কল্যাণ পার্টির নব-নির্বাচিত মহাসচিব এমএম আমিনুর রহমান, নুরুল আলম ভূইয়া পিন্টু প্রমুখ।

পূর্ববর্তি সংবাদচট্টগ্রামে স্কুলছাত্রীকে গাড়ি চাপা, সহপাঠীদের সড়কে বিক্ষোভ
পরবর্তি সংবাদবিএনপি আবেদন করলে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে বিবেচনা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী