জাপানে তাবলিগি মুরব্বি মাওলানা যোবায়ের-এর হার্টের এনজিওপ্লাস্টি সম্পন্ন

আবরার আবদুল্লাহ ।।

বাংলাদেশের তাবলিগ জামাতের অন্যতম মুরব্বি ও কাকরাইলের শুরা সদস্য হাফেজ মাওলানা মোহাম্মদ যোবায়ের-এর হার্টের এনজিওপ্লাস্টি সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার দীর্ঘ পাঁচ ঘণ্টা অপারেশনের পর তার হার্টে দুটি সফল এনজিওপ্লাস্টি সম্পন্ন হয়।

জাপানের ইমাগাতা সাইসেই হাসপাতালে তার এনজিওপ্লাস্টি সম্পন্ন হয়। মাওলানা জুবায়েরের সঙ্গে থাকা মাওলানা আবু উবায়দাহ ইসলাম টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আল হামদুলিল্লাহ! হজরর ভালো আছেন। অপারেশনের পর এখন তাকে কেবিনে নিয়ে আসা হয়েছে। হুশ-জ্ঞান সবকিছু স্বাভাবিক আছে। আগামী ১২ ঘণ্টা চিকিৎসকরা ফলোআপ করবেন। এরপর পরবর্তী পদক্ষেপ সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে।’

তিনি আরও জানান, ‘২০০৮ সালে মাওলানা যোবায়েরের হার্টে যে ব্লক ধরা পড়লে যে রিং পরানো হয় সেটা এখনও স্বাভাবিক হয়নি। সেটা ব্লক-ই আছে। তবে ২০১৬ সালে যে দুটি রিং পরানো হয় –যার একটি ৯০ ভাগ এবং অপরটি ৫০ ভাগ ব্লক হয়ে ছিলো- তা স্বাভাবিক হয়েছে। নতুন করে কোনো ব্লক ধরা পড়েনি।’

মাওলানা জোবায়ের গত ৪ এপ্রিল (বৃহস্পতিবার) চিকিৎসার জন্য জাপানের উদ্দেশে দেশত্যাগ করেন। শুক্রবার তিনি টোকিও মারকাজে বয়ান করেন। সোমবার ইমাগাতা সাইসেই হাসপাতালে ভর্তি হন। আজ মঙ্গলবার তার হার্টের দুটি এনজিওপ্লাস্টি সম্পন্ন হয়।

মাওলানা আবু উবায়দা মাওলানা জোবায়ের-এর দ্রুত আরোগ্য কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

পূর্ববর্তি সংবাদলুকিং গ্লাস-ইন্ডিকেটর লাইট ছাড়াই মিলছে বাসের ফিটনেস সার্টিফিকেট
পরবর্তি সংবাদভারতের কেরালায় যাজকের বিরুদ্ধে ধারাবাহিক ধর্ষণের অভিযোগপত্র দায়ের