নরসিংদীতে একই পরিবারের ৪জন অগ্নিদগ্ধ

ইসলাম টাইমস ডেস্ক: পুরনো বিরোধের জের ধরে নরসিংদীর রায়পুরায় একটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে তিন বোনসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোররাতে উপজেলার লোচনপুরে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর অগ্নিদগ্ধদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে স্থানান্তর করা হয়।

বার্ন ইউনিটের মেডিকেল অফিসার ডা. এনায়েত কবির গণমাধ্যমকে বলেন, রায়পুরা থেকে চার জন দগ্ধ রোগী এসেছে। তাদের সবার দুই হাতসহ মুখ ও শ্বাসনালী পুড়ে গেছে।

এ বিষয়ে দগ্ধ তিন বোনের বড় বোন রত্না আক্তার জানান, প্রতিবেশী শিপন, কাজলদের সঙ্গে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে কয়েক বছর আগে মিথ্যা হত্যা মামলা দেওয়া হয় আমার দুই ভাই সোহাগ ও বিপ্লবের বিরুদ্ধে। তারা এখনও পালিয়ে বেড়াচ্ছে। এর মধ্যে গত ডিসেম্বরে বাবা (শামছুল হক) মারা যান। তারপর থেকে আমাদের মেরে ফেলার হুমকি দিতে থাকে।

রত্না আরো জানান, আজ (মঙ্গলবার) ভোরে তারা সবাই বাড়িতে ঘুমিয়ে ছিলেন। তখন পাশের বাড়ির শিপন, কাজল, রবিন, লোকমানসহ কয়েকজন এসে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয়।

তবে এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কবির বলেন, যারা আহত হয়েছে, এলাকায় তাদের সঙ্গে জমিজমা নিয়ে কোনো বিরোধ নেই। এর আগে এলাকায় পরপর দুইটি  মার্ডার হয়। সেই হত্যা মামলার আসামি এদের দুই ভাই সোহাগ ও বিপ্লব। এর মধ্যে বিপ্লব এলাকায় ডাকাত হিসেবে পরিচিত। সেই ঘটনার জের ধরে ঘটনাটি ঘটতে পারে। তবে যাই হোক, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পূর্ববর্তি সংবাদঋণ প্রদাণের হার কমেছে তবুও ব্যাংকে দেখা দিয়েছে তারল্য সংকট
পরবর্তি সংবাদমাহফিল বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুপারিশ : আলেমদের বৈঠকে ৩ সিদ্ধান্ত