কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ইসলাম টাইমস ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মহরম আলী নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, দুটি রাম দা, ২৫ বোতল ফেন্সিডিল ও একশত পিস ইয়াবা উদ্ধার করা করে পুলিশ।

নিহত মহরম আলী ভৈরব পৌরসভার কালিপুর এলাকার আলাউদ্দিনের ছেলে।

জানা যায়, মঙ্গলবার গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বুকে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত মহরম আলীকে উদ্ধার করে। তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মহরম আলী ডাকাতদলের সর্দার বলে পুলিশ দাবি করে। তার বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদক আইনে অন্তত এক ডজন মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে পুলিশের ওপর হামলাসহ অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পূর্ববর্তি সংবাদমাঠপর্যায়ে সরকারি কর্মকর্তাদের সপরিবারে থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর
পরবর্তি সংবাদমোদিই গুজরাটে হট্টগোল বাধিঁয়েছিল, মমতা