ছাত্রলীগ নেতার হাতের রগ কাটার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

ইসলাম টাইমস ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজের হাতের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের ত্রাণবিষয়ক সম্পাদক বাচ্চু মিয়া ও তার সহযোগীদের বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের পাচাঁইখা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় নাজমুল হাসানের বসতবাড়িতে হামলা ও লুটপাটসহ আরও কয়েকজনকে কুপিয়ে জখমেরও অভিযোগ করে নাজমুলের পরিবার। আহত নাজমুল বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে অভিযুক্ত ইমরান হোসেন বলেন, ‘নাজমুল হাসান সবুজ দলীয় প্রভাব খাটিয়ে কাউকে কিছু না বলে অন্যের জমির ওপর দিয়ে বালুর পাইপ লাইন স্থাপন করছিল। আমরা তাকে জিজ্ঞাসা করতে গেলে, সে আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করে। এ নিয়ে তার সঙ্গে আমার লোকজনের ঝগড়া হয়েছে। তার লোকজন আমার ছোট ভাইয়ের পা-হাত ভেঙে ফেলেছে। সে বর্তমানে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি আছে।’

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহামুদুল ইসলাম বলেন, ‘দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ বিষয়ে উভয় পক্ষ থেকেই থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

পূর্ববর্তি সংবাদশিক্ষা কর্মকর্তাকে খুশি করতে স্কুলে রাতে শিক্ষার্থীদের দিয়ে নাচানোর আয়োজন!
পরবর্তি সংবাদপ্রাকৃতিক সম্পদের সঠিক ব্যবহার নিশ্চিত করুন : গবেষকদের প্রতি প্রধানমন্ত্রী