অপরাধীর পরিচয় শুধুই অপরাধী: মানববন্ধনে কওমী প্রজন্ম

ইসলাম টাইমস ডেস্ক:  নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা ও ডেমরায় ছোট্ট শিশু মনিরকে নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে রাজধানী ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে সচেতন কওমী মাদরাসা ছাত্রদের আয়োজনে “কওমী প্রজন্মের” ব্যানারে মানবন্ধন পালন করা হয়েছে। “অপরাধীর পরিচয় শুধুই অপরাধী” প্রতিপাদ্যকে সামনে রেখে মানববন্ধনে এ নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

মুফতী হাবিবুর রহমান মিছবাহ’র সভাপতিত্বে ও  মুহাম্মাদ বদরুজ্জামানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন রশিদ আহমাদ ফেরদাউস, মুফতী আবু ইউসুফ মাহমূদী, মুফতী ছাকিবুল ইসলাম কাসেমী, মুফতী আব্দুর রহমান কোব্বাদী, মুফতী রেজাউল করীম আবরার, হাফেজ ক্বারী ইলিয়াস লাহোরী, ক্বারী আব্দুল কাইয়ুম মোল্লা প্রমুখ। মানববন্ধনে লিখিত প্রস্তাব পাঠ করেন  হাছিব আর রহমান ।

মানবন্ধন থেকে বক্তারা সোনাগাজীর ও ডেমরার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বলেছেন, এটা কোনোভাবে সভ্য সমাজের পরিচয় হতে পারে না। একজন শিক্ষার্থীকে যৌন নিপিড়ন করে প্রতিবাদ করার কারণে তাকে পুড়িয়ে মারার এ ঘটনা হতবাক করে দেয়ার মতো। মাদরাসার অধ্যক্ষের নামে যে অভিযোগ পাওয়া গেছে তা খতিয়ে দেখাসহ এ ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি করেছেন তারা। অপরদিকে ডেমরার ঘটনায় মসজিদের ইমাম কর্তৃক শিশু মনিরকে নৃশংসভাবে হত্যার কঠোর শাস্তি দাবি করেছেন মানববন্ধন।

 

পূর্ববর্তি সংবাদআইনের শাসনের অনুপস্থিতি অপরাধকে উসকে দিচ্ছে: যুব মজলিস
পরবর্তি সংবাদধর্মপালনে আগ্রহী হচ্ছে ফিজির মুসলিম যুবকরা