মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের চালকসহ তিনজন নিহত

ইসলাম টাইমস ডেস্ক: মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সিরাজগঞ্জের কামারখন্দে গরুবাহী কাভার্ডভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন ২ জন। আজ শনিবার দুপুর পৌনে দুইটার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলপথের  কয়েলগাতীঢালা এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ের এ দুর্ঘটনা ঘটে।

কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সমনুল হক জানান, হাসপাতাল আনার আগেই একজন এবং হাসপাতালে আনার পর দুজন মারা গেছে। অন্যদুজনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, লাশ পরিবারের লোকজন তাৎক্ষণিক নিয়ে গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেককে ২৫ হাজার করে অনুদান দেয়া হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর আব্দুল হামিদ জানান, জানান, কামারখন্দ থেকে গরু নিয়ে উল্লাপাড়া হাটে যাবার পথে কাভার্ডভ্যানটি কয়েলগাতী ঢালা এলাকায় রেলক্রসিংয়ের উপর গিয়ে বন্ধ হয়ে যায়। এসময় ভারত থেকে ঢাকাগামী মৈত্র এক্সপ্রেস ট্রেনটি কাভার্ড ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানটি রেললাইনের পাশে চূর্ণবিচূর্ণ হয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং সিরাজগঞ্জ হাসপাতালে নেয়ার পর দুজন মারা যায়। এছাড়াও ঘটনাস্থলে দুটি গরু মারা গেছে।

 

 

পূর্ববর্তি সংবাদধর্মের সঙ্গে সাংঘর্ষিক না হলে সেই সংস্কৃতি পালনে দোষের কিছু নেই: মুফতি আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ
পরবর্তি সংবাদশাবানের চাঁদ দেখা নিয়ে বিভ্রাট দূর করতে সাব-কমিটি, ১৬ এপ্রিল আসবে সিদ্ধান্ত