প্যারোলে মুক্তি একান্তই বেগম জিয়ার ব্যাপার: ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার  প্যারোলে মুক্তির বিষয়টিকে একান্তই  তার এবং পরিবারের সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন,দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার দুপুরে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর যিয়ারত শেষে তিনি এ মন্তব্য করেন।

এদিন জাতীয়তাবাদী ওলামা দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর জিয়ার সমাধিতে আসেন। জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর বিএনপি মহাসচিব সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, প্যারোল আমাদের দলের বিষয় না, খালেদা জিয়া অসুস্থ-এটা তার ও তার পরিবারের বিষয়।

তিনি বলেন, আমাদের গণতান্ত্রিক আন্দোলন চলমান রয়েছে। গণতন্ত্রকে পুনরুদ্ধার এবং দেশনেত্রীকে মুক্ত করতে আমরা আজকে শপথ নিয়েছি আমাদের আন্দোলন বেগবান করব। বাংলা নববর্ষে তিনিসহ দলের তিনজন নেতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলেও জানান তিনি।

বিএনপি মহাসচিব বলেন, অনেকদিন পর গতকাল বাংলা নববর্ষে প্রচলিত নিয়ম অনুযায়ী সীমিত পরিসরে আমরা তিনজন দেখা করার অনুমতি পেয়েছি। এ সময় মূলত তার স্বাস্থ্য, চিকিৎসা ও তার মামলার আইনগত দিকগুলো নিয়ে আলোচনা হয়েছে।

 

পূর্ববর্তি সংবাদএমপি বকুলের গাড়িতে ধাক্কা  দেয়া বাসচালক কারাগারে
পরবর্তি সংবাদনুসরাত হত্যাকাণ্ড, সোনাগাজী থানার ওসির বিরুদ্ধে মামলা