নারায়ণগঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২, আহত ৪

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে ঘরের দেয়াল ধ্বসে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। গতকাল রোববার দিবাগত রাত সোয়া তিনটার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতা এলাকায় একটি বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাকিব (২৫) ও শামীম (৩০)। আহত চারজন হলেন লিয়াকত (৩৫), আরিফুল (৩৬), হজরত আলী (৩০) ও তরিকুল (২৮)। হতাহত ব্যক্তিরা তৈরি পোশাক কারখানায় কাজ করতেন। ভুলতা এলাকায় একটি বাসা ভাড়া করে একসঙ্গে থাকতেন তাঁরা। হতাহত ব্যক্তিদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, বিস্ফোরণে ওই বাসার দেয়াল ধসে পড়ে। এতে চাপা পড়ে নিহত হন রাকিব ও শামীম। হজরত আলী ও তরিকুল দেয়ালচাপায় আহত হন। লিয়াকত ও আরিফুল বিস্ফোরণে দগ্ধ হন।

উদ্ধারকারীদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আজ সোমবার ভোররাত সাড়ে চারটার দিকে হতাহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। আহত ব্যক্তিদের মধ্যে দুজনকে বার্ন ইউনিটে ও দুজনকে ক্যাজুয়ালটিতে ভর্তি করা হয়েছে। নিহত দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

পূর্ববর্তি সংবাদমানবতার জীবন্ত ছবি
পরবর্তি সংবাদবোমা হামলার ঘটনায় শ্রীলঙ্কার মুফতীর নিন্দা ও শোক প্রকাশ