শ্রীলংকায় শেখ সেলিমের জামাতা আহত, নাতি নিখোঁজ, দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মেয়ের জামাতা আহত হয়েছেন এবং নাতি নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রুনেই সফররত প্রধানমন্ত্রী রবিবার (২১ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যায় এম্পায়ার অ্যান্ড কান্ট্রি ক্লাব হোটেলে প্রবাসী বাংলাদেশিদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে এ সংবাদ জানিয়ে তাদের জন্যে দোয়া কামনা করেন।

শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে শেখ হাসিনা বলেন, দুঃখজনক ঘটনা হলো- শেখ সেলিমের মেয়ে তার জামাই ও দুই বাচ্চা নিয়ে শ্রীলঙ্কায় ছিল, সেখানে তারা রেস্টুরেন্টে খাচ্ছিল। সেখানে বোমা হামলা হয়েছে। জামাই আহত হয়ে হাসপাতালে, বাচ্চাটার এখনো কোনো খবর পাওয়া যাচ্ছে না। আপনারা দোয়া করেন।

এদিকে, দেশটির রাজধানীসহ বিভিন্ন শহরের গির্জা ও বিলাসবহুল হোটেলসহ আটটি স্থানে কয়েক দফা বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৭ জনে। নিহতের মধ্যে অন্তত ৩৫ বিদেশি নাগরিক রয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন পাঁচ শতাধিক নাগরিক।

রবিবার সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ইস্টার সানডের প্রার্থনা চলাকালে এই হামলার ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

পূর্ববর্তি সংবাদশ্রীলঙ্কার বিমানবন্দরের কাছ থেকে দেশীয় পাইপ বোমা উদ্ধার
পরবর্তি সংবাদহামলায় জড়িত সন্দেহে আটক সবাই শ্রীলঙ্কার নাগরিক: শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী