উত্তরায় গার্মেন্টস মালিকের বাসা থেকে দুই গৃহকর্মীর লাশ উদ্ধার

ইসলাম টাইমস ডেস্ক: রাজধানী উত্তরার জসীম উদ্দীন রোড এলাকার স্পাইরাল গার্মেন্টসের মালিক মাজেদুল ইসলামের বাসার ছাদ থেকে দুই গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

 

নিহত দুই গৃহকর্মীর নাম – রুবি  ও হালিমা ।রুবি আড়াই বছর ধরে মাজেদুল ইসলামের বাসায় বাসায় কাজ করতো। আর হালিমা এক সময় কাজ ছেড়ে দিলেও পরে আবারও এই বাসায় কাজে নিযুক্ত হন।

এদিকে ওই ভবন থেকে একটি সিসি টিভির ফুটেজ উদ্ধার করেছে তদন্তকারী পুলিশ। পুলিশ জানিয়েছে, সিসি টিভির ফুটেজে দেখা গেছে রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ওই দুই গৃহকর্মী ব্যাগ নিয়ে বাসা থেকে বের হয়ে ছাদে উঠছেন।

এর পর পাশের একটি একতলা ভবনের ছাদ থেকে ওই দুই গৃহকর্মীকে অচেতন অবস্থায় নিরাপত্তা কর্মীরা উদ্ধার করে। তাদের দ্রুত উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, ভিডিওর দুই নারীই পালানোর চেষ্টাকালে ছাদ থেকে পরে যায়। নিহতদের হাত ও পা ভাঙা ছিল বলে এমনটাই ধারণা তাদের।

তবে বিষয়টি পুরোপুরি নিশ্চিত নন তারা। তদন্তকারী কর্মকর্তারা জানিয়েছেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেই তদন্তের রিপোর্ট হাতে এলে এ বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে।

পূর্ববর্তি সংবাদবিএনপির ভাঙন সময়ের ব্যাপার: হানিফ
পরবর্তি সংবাদযুক্তরাষ্ট্রের ক্যারোলাইনায় বন্দুকধারীর গুলিতে নিহত ২ আহত ৪