নোয়াখালীতে ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আ.লীগের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ইসলাম টাইমস ডেস্ক:  নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী বাজারে বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দেলওয়ার হোসেন বাদশার সমর্থিতদের মধ্যে এ সংঘর্ঘের ঘটনা ঘটেছে। দীর্ঘদিনই তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে বলেও জানান তিনি।

হাসপাতালে আহতরা জানান, যুবলীগ নেতা মাসুদ চৌধুরী জীরতলী বাজারের ইজারা নিয়েছে। কিন্তু চেয়ারম্যান এ ইজারা মানতে রাজি হয়নি। রাতে বাজারে ইজারার টাকা তুলতে গেলে চেয়ারম্যান বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে, যাতে গুলিবিদ্ধ  হওয়াসহ  উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

গুলিবিদ্ধ মাসুদ চৌধুরী, হৃদয় ও আরাফতসহ ৫ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাসুদ চৌধুরীর অবস্থা আশংকাজনক। এছাড়া অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

পূর্ববর্তি সংবাদরাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০
পরবর্তি সংবাদনির্বাচনী প্রচার অভিযানে মোদির হেলিকপ্টার বিকল