এফআর টাওয়ারের জমির মালিক ফারুকের জামিন

ইসলাম টাইমস ডেস্ক: রাজধানীর বনানীতে এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় ভবনের জমির মালিক প্রকৌশলী এস এম এইচ আই ফারুকের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৬ মে) ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ শুনানি শেষে জামিনের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুর রহমান এ তথ্য জানান।

অভিযুক্ত ফারুকের পক্ষে জামিনের শুনানি করেন অ্যাডভোকেট লাকী আক্তার। অপরদিকে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আদেশ দেন।

এর আগে গত ১১ এপ্রিল অপর আসামি বিএনপি নেতা, ভবনের বর্ধিত অংশের মালিক তাজভীরুলকে জামিন দেন মহানগর হাকিম আদালত। গত ৩০ মার্চ রাতে এফ আর টাওয়ারের জমির মালিক এসএমএইচআই ফারুককে (৬৫) বারিধারার বাসা থেকে এবং ভবনের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাজভীরুল ইসলামকে বসুন্ধরা আবাসিক এলাকা গ্রেফতার করে ডিবি পুলিশ।

উল্লেখ্য, ২৮ মার্চ দুপুরে বনানীর ২৩ তলা এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় ২৬ জন মারা যান। অগ্নিকাণ্ডের ঘটনায় বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিল্টন দত্ত বাদী হয়ে এসএমএইচআই ফারুক, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ও তাজভীরুল ইসলামকে আসামি করে মামলা করেন।

পূর্ববর্তি সংবাদআহলান সাহলান মাহে রমযান
পরবর্তি সংবাদ২০ দলীয় জোট ছাড়লেন পার্থ