পূজা মণ্ডপে গিয়ে ঢোল বাজানো, তোপের মুখে মেয়র আতিক

ইসলাম টাইমস ডেস্ক: হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান দুর্গা পূজায় শুভেচ্ছা জানাতে কাওরান বাজারের একটি মণ্ডপে গিয়ে গলায় ঢোল ঝুলিয়ে গানের তালে তালে তা বাজাতে থাকেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র আতিকুল ইসলাম। সিটি কর্পোরেশনের একজন গুরুত্বপূর্ণ জনপ্রতিনিধি থেকে এ ধরনের আচরণ এটাই প্রথম দেশে। পূজা-মণ্ডপে গিয়ে তার ঢোল বাজানোর ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

দেশের একটি পরিচিত সংবাদমাধ্যমের ফেসবুক পোস্টে মেয়রের ভিডিওসহ পোস্ট আপ করা হলে সেখানে বিরূপ প্রতিক্রিয়া জানিয়ে বিভিন্নজন বিভিন্ন কমেন্ট করেন। শফিকুল ইসলাম নামে একজন ফেসবুক ইউজার কমেন্ট করেন, ‘আতিক বাদ দিয়ে মেয়রের নাম দিনেশ কার্তিক হওয়া দরকার’। আতা মাহবুব নামে এক মন্তব্যকারী লেখেন, ‘দেবি’ প্রণাম করলেই ষোলকলা পূর্ণ হয়ে যাবে’। আমির ইউসুফ নামে একজনে ‘নামে মুসলিম’ বলে মন্তব্য করেন।

গতকাল শুক্রবার (৪ অক্টোবর) রাতে রাজধানীর কাওরান বাজারে মিডিয়াপাড়া পূজা মণ্ডপে উপস্থিত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। রাত সাড়ে ৯টায় কাওরান বাজারের এই পূজামণ্ডপে আসেন ডিএনসিসি মেয়র। এরপর সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এক পর্যায়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে ঢোল গলায় ঝুলিয়ে গানের তালে তালে তা বাজানো শুরু করেন। প্রশাসনের একজন গুরুত্বপূর্ণ দায়িত্বশীল থেকে এ ধরনের আচরণ এটাই প্রথম দেশে। এ ঘটনা একটি বাজে নজির হয়ে থাকল।

পূর্ববর্তি সংবাদমন ভালো করা একটি দুপুর: হাফেজ শিশুদের সঙ্গে খেলায় মেতে উঠলেন শাহরিয়ার নাফিস
পরবর্তি সংবাদবুনে রাখা সেই স্বপ্নটি