বিশ্ব ইজতেমা: কোনো কোনো জায়গায় মাইকের সংযোগ কেটে দেওয়ার অভিযোগ

ইসলাম টাইমস ডেস্ক: আলমী শূরার সাথীদের অধীনে এবারের বিশ্ব ইজতেমায় মুসল্লিদের রেকর্ড পরিমাণ উপস্থিতির কারণে অনেকে রাস্তায় নিজ ব্যবস্থাপনায় তাঁবু টানিয়ে অবস্থান করছেন। ইতোমধ্যে ময়দানের আশপাশের মসজিদ-মাদরাসা, স্কুল-কলেজের মাঠে মুসল্লিদের থাকার ব্যবস্থা করা হয়েছে।

মুসল্লিদের সুবিধার্থে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় প্রায় দুই হাজার মাইক সংযোগ দেওয়া হয়েছে। কিন্তু একটি মহল চক্রান্ত করে সেই মাইকগুলোর সংযোগ কেটে দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এতে বয়ান শুনতে পারছেন না অনেক সাধারণ মুসল্লিরা।

ইসলাম টাইমসের ইজতেমা মাঠ প্রতিনিধিকে দায়িত্বশীল একাধিক সূত্র এসব তথ্য নিশ্চিত  করেছেন। তারা বলেন, এক শ্রেণীর লোক চক্রান্তের অংশ হিসেবে মাঠের বাহিরের বিভিন্ন জায়গা থেকে মাইকের সংযোগ কেটে দিচ্ছে। এতে করে বয়ান শুনতে পারছেন না অনেক সাধারণ মুসল্লিরা।

কিন্তু তা সত্ত্বেও আলমী শূরার সাথীদের অধীনে এবারের বিশ্ব ইজতেমার পূর্ণ কামিয়াবির জন্য সকলে পূর্ণ মনোযোগ সহকারে বসে আছেন। এবং সকলেই দোয়া শেষ করে ইজতেমার মাঠ থেকে ফিরবেন।

উল্লেখ্য, আলমী শূরার সাথীদের অধিনে এবারের বিশ্ব ইজতেমায় বিপুল পরিমাণ লাখ লাখ মুসল্লিদের সমাগম হয়েছে। ময়দানে আসা তাবলিগি সাথী ও মুসল্লিদের সমাগমে ইজতেমা শুরুর আগের দিনই কানায় কানায় পূর্ণ হয়ে যায় মাঠ।

পূর্ববর্তি সংবাদদুর্নীতিবাজদের ছাই দিয়ে ধরবেন ডিএমপি কমিশনার
পরবর্তি সংবাদবিক্ষোভের মধ্যেই মুসলিম বিদ্বেষী আইন কার্যকর করলো ভারত