ইজতেমায় এসে দুই বাসের চাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

ইসলাম টাইমস ডেস্ক: বিশ্ব ইজতেমায় মোনাজাতে অংশ নিতে এসে দুই বাসের চাপায় পড়ে প্রাণ হারিয়েছে এক মাদ্রাসা ছাত্র। বাস থেকে মাথা বের করে বমি করার সময় অপর বাসের চাপায় মাথা থেঁতলে মৃত্যু হয় তার।

গতকাল শনিবার (১১ জানুয়ারি) রাত ৮টার দিকে টঙ্গীর কলেজগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসা ছাত্রের নাম মাজহারুল ইসলাম (১৬)। তিনি নেত্রকোনার পূর্বধলা থানার বিলজুরা গ্রামের আব্দুর রহিমের ছেলে ও গাজীপুর মহানগরীর গাছা এলাকার বড় পীর আব্দুল কাদের জিলানী (র.) নুরিয়া ইসলামিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

পুলিশ একটি বাসের চালক আইনাল হক (৩২) ও অনাবিল পরিবহনের দুটি বাস আটক করেছে।

পুলিশ জানায়, আখেরি মোনাজাতে অংশ নিতে মাদ্রাসার দুই সহপাঠীর সঙ্গে অনাবিল পরিবহনের বাসে চড়ে ইজতেমা ময়দানের উদ্দেশে যাচ্ছিল মাজহারুল ইসলাম। বাসটি কলেজগেইট এলাকায় পৌঁছালে অনাবিল পরিবহনের অপর একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে বমি করেন মাদ্রাসা ছাত্র মাজহারুল। মাথা বের করে জানালা দিয়ে বমি করছিলেন তিনি।

এ সময় পেছন থেকে ধাক্কা দেওয়া অনাবিলের বাসটি পাশ কাটিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই বাসের চাপায় মাথা থেঁতলে যায় মাজহারুলের। সহপাঠী ও স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, দুর্ঘটনার জন্য দায়ী বাসের চালক এবং দুইটি বাসই আটক করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদজনগণের ঘাড়ে ইভিএম চাপিয়ে দেওয়া হয়েছে: রিজভী
পরবর্তি সংবাদকাশ্মীরে ভারতীয় বাহিনীর গুলিতে আরও দুই স্বাধীনতাকমী নিহত