নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আজীবন বহিষ্কার ছাত্রলীগ নেতা

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণের মামলায় গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান সোহানকে সংগঠন থেকে আজীবন বহিষ্কার করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

সোমবার (১৩ জানুয়ারি) উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, “রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা ছাত্রলীগের আওতাধীন তারাব পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ানকে শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কার করা হলো।”

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার গণমাধ্যমকে জানান,  এর আগেও তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ সত্বেও প্রমাণ না থাকায় আমরা ব্যবস্থা নিতে পারিনি। ধর্ষণের ঘটনায় আবু সুফিয়ান সোহানের জড়িত থাকার বিষয়টি জানার পরপরই আমরা তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেই। একজন অপরাধী কখনোই কোনো দলের অংশ হতে পারে না। তাই উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবারের পাশে আছি। অপরাধীদের যাতে উপযুক্ত বিচার হয় সেজন্য মানববন্ধনও করেছি। সোহান তারাব পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এবং রূপগঞ্জের রূপসী প্রধান বাড়ি এলাকার বাসিন্দা। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে রয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জের এক কিশোরীকে অপহরণ করে বন্ধুদের নিয়ে গণধর্ষণের অভিযোগ ওঠে সোহানের বিরুদ্ধে। পরদিন শুক্রবার সকালে ৮৬ বোতল ফেনসিডিলসহ আটক করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ।

পূর্ববর্তি সংবাদশীতার্ত মানুষদের সেবায় কানাডার মসজিদে অন্যরকম আয়োজন
পরবর্তি সংবাদগোবর-গো-মূত্র গবেষণায় নজর দিতে বিজ্ঞানীদের প্রতি ভারতীয় মন্ত্রীর আহ্বান