ইভিএমের মাধ্যমে ভোট লুটের নতুন আরেকটি বায়োস্কোপ দেখাবেন সিইসি : রিজভী

ইসলাম টাইমস ডেস্ক: বর্তমান সিইসির অধীনে এখন পর্যন্ত যতগুলো নির্বাচন হয়েছে সেগুলোতে শুধু ভোট লুট আর রাতের আঁধারে ব্যালটে সিল মারাই হয়েছে। সিইসি একাদশ জাতীয় সংসদ নির্বাচন রাতের আঁধারে করার পর এবার ইভিএম দিয়ে ভোট লুটের নতুন আরেকটি বায়োস্কোপ দেখাবেন। এসব কথা বলেন, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কড়া সমালোচনা করে রিজভী বলেন, সিইসির নির্বিকার ভূমিকায় দেশের গুরুত্বপূর্ণ সাংবিধানিক প্রতিষ্ঠান ইসি ধ্বংস হয়ে গেছে।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপির এ নেতা বলেন, খালেদা জিয়া সুস্থ অবস্থায় কারাগারে গেলেও এখন পঙ্গু অবস্থায় আছেন এবং দৈনন্দিন কাজের জন্য অন্যের সাহায্যের ওপর নির্ভরশীল হচ্ছেন। উচ্চতর আদালত এহেন গুরুতর অসুস্থ ব্যক্তিকে জামিন না দেওয়ায় সারাদেশের মানুষের মধ্যে ক্ষোভ ও হতাশার জন্ম নিয়েছে। এই ঘটনায় প্রমাণ হয়, রাষ্ট্রের বিভিন্ন প্রতিষ্ঠানের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপ কত নিষ্ঠুর কত নির্মম।

পূর্ববর্তি সংবাদসন্তানকে কোরআন সুন্নাহর আলোকে গড়ে তোলার আহ্বান জানালেন গণপূর্তমন্ত্রী
পরবর্তি সংবাদনির্বাচনের তারিখ নির্ধারণ সম্পূর্ণই ইসির এখতিয়ার, এখানে সরকারের কিছু নেই: ওবায়দুল কাদের