জুয়া খেলার টাকা না পেয়ে ৭০ বছরের বৃদ্ধ বাবাকে পেটাল ছেলে

ইসলাম টাইমস ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় জুয়া খেলার টাকা না পেয়ে ৭০ বছরের বৃদ্ধ বাবাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে জাহিদুল ইসলাম (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ সময় বাবাকে রক্ষার জন্য তার বোন মোছা. কহিনুর খাতুন (৪৭) এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

গত বুধবার সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের বেত্রাশিন গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত বাবা ও মেয়ে তাড়াশ উপজেলা হাসপাতালে ভর্তি আছেন।

এ ঘটনার বিচার চেয়ে বাবা মো. কবির উদ্দিন বাদী হয়ে ছেলে জাহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, কবির উদ্দিনের ছোট ছেলে জাহিদুল ইসলাম একজন পেশাদার জুয়াড়ি।  বিভিন্ন সময় জুয়া খেলে বাড়ির ধান-চাল জোর করে বিক্রি করেছেন তিনি। কবির উদ্দিন তার ১৪ বিঘা জমির মধ্যে আট থেকে নয় বিঘা বিক্রি করে ছেলের জুয়ার ঋণ পরিশোধ করেছেন। বর্তমানে তিনি নিজেও চরম অভাবগ্রস্ত হয়ে পড়েছেন।

স্থানীয়রা জানান, জাহিদুল জুয়া খেলায় হেরে ঋণগ্রস্ত হয়ে পড়ায় গতকাল আবারও বাবার জমি বিক্রি করার জন্য চাপ সৃষ্টি করেন। কিন্তু এতে কবির উদ্দিন রাজি না হলে তাকে মারধর করেন। এ সময় বাবাকে রক্ষার জন্য তার বোন কহিনুর এগিয়ে আসলে তাকেও মারধর করেন জাহিদুল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে বৃদ্ধ বাবা কবির উদ্দিন বলেন, ‘আমি জুয়াড়ি ছেলে জাহিদুলের অত্যচারে অতিষ্ট। মামলা করেও তাকে সংশোধন করা যাচ্ছে না। তার জুয়ায় হেরে যাওয়া ঋণের টাকা পরিশোধ করতে গিয়ে আমি সর্বশান্ত।’ 

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, ‘বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ পেয়েছি।  পুলিশ তাকে আটকের চেষ্টা করছে।’

পূর্ববর্তি সংবাদমেঘনায় আবারও দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ, আহত ৬
পরবর্তি সংবাদজুমার দিনের ফযিলত ও গুরুত্বপূর্ণ আমল