বি’বাড়িয়ায় কাদিয়ানীদের হামলা: প্রতিবাদে সোমবার সমাবেশ

ইসলাম টাইমস ডেস্ক: বিবাড়িয়ার জামিয়া ইউনুছিয়া মাদরাসার ছাত্রদের ওপর কাদিয়ানীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামী সোমবার (২০ জানুয়ারি) সমাবেশের ডাক দেওয়া হয়েছে।

জামিয়া দারুল আরকাম আল-ইসলামিয়া ব্রাহ্মণবাড়িয়া-র পরিচালক ও মোহতামিম এবং জামিয়া ইউনুছিয়া-র শাইখুল হাদিস আল্লামা সাজিদুর রহমান বৃহস্পতিবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শাইখুল হাদিস আল্লামা সাজিদুর রহমান গণমাধ্যমকে বলেন, মাদ্রাসা ছাত্রদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে আগামী সোমবার আমরা শান্তিপূর্ণ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি দিয়েছি।

জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া-র শিক্ষা সচিব মুফতি আব্দুর রহিম কাসেমি বলেন, কাদিয়ানীরা বিভিন্ন জায়গা থেকে এসে দেশি অস্ত্র নিয়ে জড়ো হয়। পরিস্থিতি ঘোলাটে করার জন্য তারা প্রশাসনের অনুমতি ছাড়া দুইদিনের সম্মেলন ডাকে।

জামিয়ার নাযিমে তা’লীমাত (শিক্ষা সচিব) মুফতি আব্দুর রহিম কাসেমি আরও বলেন, কাদিয়ানীরা মাদ্রসা ছাত্রদের উপর হামলা করে বেশ কয়েকজনকে আহত করেছে। এর প্রতিবাদে তারা শহরে বিক্ষোভ মিছিল করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার পর বিবাড়িয়ার জামিয়া ইউনুছিয়া মাদরাসার ছাত্রদের ওপর কাদিয়ানীরা সন্ত্রাসী হামলা চালিয়েছে। হামলায় জামিয়া ইউনুসিয়া-র বেশ কয়েকজন ছাত্র আহত হন।

কাদিয়ানীদের এ সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিবাড়িয়ার রাজপথ উত্তাল হয়ে ওঠে। গত মঙ্গলবার বাদ ইশা হাজার হাজার ইসলামপ্রিয় জনতা ও মাদরাসার তালিবে ইলমরা প্রতিরোধ ও বিক্ষোভে ফেটে পড়েন।

পূর্ববর্তি সংবাদক্ষতস্থানে ব্যান্ডেজ থাকলে অযুর সময় কী করবে?
পরবর্তি সংবাদভৈরবে কিশোরীকে গণধর্ষণ, মামলা নিতে দুই ‍থানার ঠেলাঠেলি