শরিয়ত বয়াতির ফাঁসির দাবিতে টাঙ্গাইলে সংবাদ সম্মেলন

ইসলাম টাইমস ডেস্ক: বয়াতি শরিয়ত সরকার কর্তৃক কুরআন হাসিদের অপব্যাখ্যা ও বিকৃতি, নিজ থেকে কুরআন আয়াত বানানো, ভুল ও মনগড়া তথ্য পরিবেশন, নবীদের সর্ম্পকে কুরুচিপূর্ণ বক্তব্য এবং আলেম ওলামাদেরকে নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে টাঙ্গাইল জেলা কওমী ওলামা পরিষদ।

গতকাল বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে শরিয়ত বয়াতির ফাঁসির দাবি জানানো হয়। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন মাওলানা ফরিদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আল্লাহ এবং রাসূলের শান, মান ও ইজ্জত রক্ষার্থে সংসদে আইন পাশ করার দাবি জানানো হয়। সে সাথে জাতীয় পাঠ্যপুস্তকে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এমন সব লেখা সংশোধন করা, বয়াতি বাউল সম্প্রদায়, গায়ক গায়িকা, এবং নাটক নির্মাতা সকলের প্রতি সরকারের পক্ষ থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এমন নাটক, সিনেমা ও গান যাতে কেউ না করে তার জন্য আহবান জানানো হয়। প্রয়োজনে আইন সংশোধন করে হলেও ইসলাম বিদ্বোষী শরিয়ত সরকারের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবি করা হয়।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর রাতে ঢাকার ধামরাই উপজেলার রৌহাট্টেক এলাকায় এক বাৎসরিক পালা গানের অনুষ্ঠানে শরিয়ত বয়াতি ইসলাম ধর্ম ও নবী রাসূল নিয়ে শরীয়ত বিরোধী ভুল ব্যাখা দিয়ে গান করেন। এ সময় তিনি ইসলামের মধ্যে গান বাজনা হারাম, কোরআনে কোথাও উল্লেখ নাই বলে দাবি করেন। এ বিষয়ে প্রমাণ দিতে পারলে ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেন।

পূর্ববর্তি সংবাদপ্রধানমন্ত্রীর ছবি বিকৃতির দায়ে সিলেটে যুবক গ্রেপ্তার
পরবর্তি সংবাদসরকারি পাটকলে অস্থায়ী শ্রমিকদের কাজ বন্ধ, বাড়ছে অসন্তোষ