সাদপন্থীদের ইজতেমায় মাদরাসা ছাত্রকে নাজেহাল, সামাজিক মাধ্যমে ভিডিও

ইসলাম টাইমস ডেস্ক: টঙ্গীতে চলছে দিল্লির মাওলানা সাদের অনুসারীদের ইজতেমা। গতকাল থেকে শুরু হওয়া সাদপন্থীদের ইজতেমা দেখতে যাওয়া মাদরাসার ছাত্রদেরকে হেনেস্থা করা হচ্ছে।

ছাত্রদেরকে হেনেস্থা করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

একটি ভিডিওতে দেখা যায় ইজতেমা দেখতে যাওয়া একজন মাদরাসা ছাত্রকে কয়েকজন মিলে চরম হেনেস্থা করছে। এসময় তাকে জঙ্গি, সন্ত্রাসী ও আরও অশ্লীল গালি দিতেও শোনা যায় কয়েকজনকে।

নিরীহ এ মাদরাসা ছাত্রটিকে পুলিশে সোপর্দ করার কথাও বলতে থাকে কয়েকজনে। অবশ্য কয়েকজনকে দেখা যায় মারমুখী ব্যক্তিদেরকে ফেরাতে চেষ্টা করছেন।

উল্লেখ্য ঘটনাটির ভিডিও করে সাদপন্থীরা সামাজিক মাধ্যমে ছড়িয়ে তীব্র ক্ষোভের সঞ্চার হয় জনমনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার তুমুল প্রতিবাদ করা হচ্ছে। তবে আলেমদের কেউ কেউ ছাত্রদের এভাবে সাদপন্থীদের ইজতেমা দেখতে যাওয়ার নিন্দা জানিয়েছেন।

উল্লেখ্য, গতবছরও ইজতেমা দেখতে যাওয়া মাদরাসা ছাত্রদেরকে চরম হেনেস্থা করা হয়েছিল অনেকে অভিযোগ করা হয়েছিল। সেসময়ও অনেক ভিডিও ভাইরাল হয়েছিল।

সাদ পন্থীরা মাদরাসার ছাত্রদের(কিছুটা)কে দেখলেই হয়রানী করে।তাদের বাপ দাদার জায়গা!স্বাভাবিক ভাবেই এখান থেকেই তাদের আসল চিত্র ফুটে উঠে।আল্লাহ্ সহিহ বুঝ দান করুন।নিচের ভিডিওতে দেখেন:

Posted by Salman Saif on Saturday, January 18, 2020

পূর্ববর্তি সংবাদবার্লিন কনফারেন্স কি লিবিয়া সঙ্কট সমাধানে সমর্থ হবে?
পরবর্তি সংবাদযুক্তরাষ্ট্রে ৩ ‘শ্বেতাঙ্গ সন্ত্রাসী’কে আটক করেছে পুলিশ