তাবিথের ওপর হামলা নিয়ে যা বললেন প্রধান প্রতিদ্বন্দ্বী আতিক

ইসলাম টাইমস ডেস্ক: আসন্ন ঢাকা উত্তরে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা প্রসঙ্গে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ‘হামলার বিষয়ে এখনো শুনিনি। তাঁরা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন।

মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনি প্রচার চালানোর সময় তাবিথ আউয়ালের ওপর হামলার ঘটনায় তাবিথসহ বিএনপির ১০ থেকে ১২ জন নেতাকর্মী আহত হয়।

হামলার ব্যাপারে প্রধান প্রতিদন্ধী আতিকুল ইসলাম বলেন, হামলার ব্যাপারে এখনো আমি কিছু শুনিনি। তবে এটা তারা নিজেরাই সংঘর্ষ বাধাতে পারেন বলে আমার ধারণা।

তিনি বলেন, বেরাইদের রাস্তা প্রশস্ত করা হবে, উদ্ধার করা হবে দখল হওয়া খাল। আমি আগের নির্বাচনের প্রচারণার সময় এই এলাকায় এসেছিলাম। তখন ১০০ ফিট রাস্তা ছাড়া আর কোনো রাস্তা ছিল না। মানুষদের দুর্ভোগ আমি খুব কাছ থেকে দেখেছি।

আতিক বলেন, বিগত নয় মাসে রাস্তার অবস্থা আগের যে কোনো সময়ের থেকে এখন ভালো। এ এলাকাসহ ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের জন্য চার হাজার ২০০ কোটি টাকার বরাদ্দ একনেকে পাস হওয়ার অপেক্ষায় আছে।

এই প্রধান প্রতিদন্ধী আরও বলেন, এই ৪২ নম্বর ওয়ার্ডসহ নতুন ওয়ার্ডের অবকাঠামো উন্নয়নে নগর পরিকল্পনাবিদদের নিয়ে মাস্টারপ্ল্যান করা হয়েছে। এই এলাকার প্রতিটি রাস্তা চওড়া হবে, ড্রেন হবে, রাস্তায় বাতি থাকবে। কথা দিচ্ছি আমি মেয়র নির্বাচিত হলে এই এলাকা গুলশান-বনানী থেকে উন্নত হবে।

পূর্ববর্তি সংবাদআজানের সময় মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের এলাহাবাদ হাইকোর্ট
পরবর্তি সংবাদ‘মাহফিলের আলোচনা: প্রয়োজন সচেতনতা ও সতর্কতা’