‘তাবিথের ওপর হামলার বিষয়টি ইসির গুরুত্ব সহকারে দেখা উচিত’

ইসলাম টাইমস ডেস্ক: সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তাবিথ আউয়ালের ওপর হামলার বিষয়টি ইসির গুরুত্ব সহকারে দেখা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (২২ জানুয়ারি) বুধবার সকালে কক্সবাজারের লিংরোড-লবণী পয়েন্ট চারলেন সড়কের কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

বিএনপির রাজনীতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতির মাঠে এখন নালিশ পার্টির উপাধি পেয়েছে বিএনপি। তারা শুধু বিদেশি কূটনীতিকদের কাছে গিয়ে সরকারের বিরুদ্ধে নালিশ করছে। জনসমর্থন হারিয়ে তারা এখন দেউলিয়া হয়ে গেছে। এ দলে আর গতি আসবে না।

গতকাল মঙ্গলবার রাজধানীর গাবতলীতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণার সময় হামলা হয়েছে। হামলায় তাবিথসহ ২০ জন আহত হয়েছে বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি নির্বাচনী প্রচারণায় দমে না থাকার ঘোষণা দিয়েছেন তাবিথ আউয়াল।

অন্যদিকে এ হামলা নিজেদের মধ্যে সংঘর্ষ বলে আখ্যা দিয়েছেন প্রতিপক্ষ ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। আর অভিযোগ পেলে খতিয়ে দেখার কথাও জানিয়েছে নির্বাচন কমিশন।

পূর্ববর্তি সংবাদপুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের
পরবর্তি সংবাদবুরকিনা ফাসোতে সন্ত্রাসী হামলা, ৩৬ জনের প্রাণহানি