এবার বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা করল বিএসএফ

ইসলাম টাইমস ডেস্ক: হানেফ আলী ওরফে খোকা (৩৩) নামে এক বাংলাদেশি যুবককে এবার পিটিয়ে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। নিহত হানেফ আলী বেনাপোলের অগ্রভুলোট গ্রামের বাসিন্দা। তার পিতার নাম শাজাহান আলী।

গতকাল (২২ জানুয়ারি) বুধবার ভারত থেকে গরু আনতে গেলে তাকে ধরে মারধর করে বিএসএফ। মারধরের কারণে  তার অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের বাবা জানান, হানেফকে গতকাল রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে খবর নিয়ে জানতে পারেন ভারত থেকে গরু আনতে যাওয়ার পথে বিএসএফ তাকে ধরে ক্যাম্পে নিয়ে যায়। এরপর বেধড়ক মারধর করে। শারীরিক নির্যাতনে তার অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বর্তমানে হানেফের লাশ ভারতের গাইঘাটা পুলিশের হেফাজতে আছে বলে জানা গেছে। বিষয়টি বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) জানানো হয়েছে বলেও জানান নিহতের বাবা।

স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিজিবি ও বিএসএফের সঙ্গে যোগাযোগ করে লাশ ফেরত আনার চেষ্টা চলছে।’

এ বিষয়ে ২১ ব্যাটালিয়ন বিজিবির প্রধান মোফাজ্জেল হোসেন জানান, বিষয়টি তারা শুনেছেন। বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। তবে এখনো পর্যন্ত কথা বলে কিছু নিশ্চিত হতে পারেননি।

পূর্ববর্তি সংবাদকাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবিতে বি-বাড়িয়ায় বিক্ষোভ, নতুন কর্মসূচি ঘোষণা
পরবর্তি সংবাদসরকারি দলকে সাহায্য করতেই ইভিএম এনেছে ইসি: ফখরুল