শিবির সন্দেহে এবার বেরোবির ছাত্রলীগ নেতা আটক

ইসলাম টাইমস ডেস্ক: শিবির সন্দেহে এবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবির) ছাত্রলীগের মেহেদী হাসান (২৩) নামে ছাত্রলীগের এক নেতাসহ পাঁচ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

গতকাল (২৪ জানুয়ারি) শুক্রবার বিকেলে রংপুর মহানগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় থেকে তাদের আটক করা হয়।

আটক মেহেদী হাসান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পদধারী ছাত্রলীগ নেতা। তিনি কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন, ‘মেহেদী হাসান ছাত্রলীগের পদধারী নেতা। সে নিয়মিত ছাত্রলীগের কর্মসূচিতে অংশগ্রহণ করে থাকে। আমি বিষয়টি পুলিশকে জানিয়েছি।’

গ্রেপ্তার অন্যরা হলেন- কুড়িগ্রাম রাজারহাটের সাজ্জাদুর রহমান (২০), লালমনিরহাট সদরের নোমান সরকার (২৩), রংপুর পীরগাছার হাদিসুর রহমান (২০) ও বগুড়া সদরের রাফি ইবনে জামান (২৭)।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপির উপকমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান। এক প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশ নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকার ইন্সুরেন্স কম্পানিতে চাকরিরত মাসুদার রহমানের তিনতলা বাসায় অভিযান চালানো হয়।

এ সময় বাসার দ্বিতীয় তলায় গোপন বৈঠক থেকে পাঁচজনকে শিবিরকর্মী সন্দেহে গ্রেপ্তার করা হয়। সাথে সাথে আটককৃতদের কাছ থেকে ল্যাপটপ ও মোবাইল ফোন, ব্যানার, পোস্টার, ফেস্টুন, লিফলেট, চাঁদা আদায় রশিদ, সাংগঠনিক বই উদ্ধার করা হয়। অভিযানের সময় মাসুদার রহমান বাসায় ছিলেন বলেও জানান আরপিএমপির উপকমিশনার।

পূর্ববর্তি সংবাদবিজয়ী হলে চাঁদাবা‌জি-মাদক ব্যবসা বন্ধ কর‌বো: তা‌বিথ
পরবর্তি সংবাদরোহিঙ্গা ইস্যু: বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন গাম্বিয়ার বিচারমন্ত্রী