আল্লামা আনোয়ার শাহ’র অবস্থা উন্নতির দিকে

ইসলাম টাইমস ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় আলেমেদ্বীন বেফাকুল মাদারিসের সিনিয়র সহ সভাপতি জামিয়া ইমদাদিয়া কিশোরগঞ্জের মহাপরিচালক আল্লামা আযহার আলী আনোয়ার শাহ তিন দিন যাবৎ ইবনে সিনা হাসপাতালে ভর্তি আছেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখন কিছুটা উন্নতির দিকে। সোমবার বিকেলে ইসলাম টাইমসকে এমনটিই জানালেন আল্লামা আনোয়ার শাহ’র জামাতা মাওলানা জালালুল ইসলাম।

উচ্চ রক্তচাপ, জ্বর, ডায়বেটিস ও ইনফেকশনজনিত বিভিন্ন রোগের কারণে হঠাৎ করে আল্লামা আনোয়ার শাহর শারীরিক অবস্থার অবনতি হলে গত শুক্রবারে (২৫ জানুয়ারি) রাজধানীর ধানমণ্ডির শঙ্করের ইবনে সিনা হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

মাওলানা জালালুল ইসলাম ইসলাম টাইমসকে বলেন, প্রেশার, জ্বর, ডায়বেটিস ও ইনফেকশনজনিত বিভিন্ন রোগ শুক্রবার হঠাৎ করে বেড়ে যাওয়ায় আল্লামা আযহার আলী আনোয়ার শাহকে ধানমণ্ডি শঙ্করের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।তবে চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা এ আলেমের পুরোপুরি সুস্থতা কামনা করে তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর জন্য দোয়া চাওয়া হয়েছে।

এর আগে খাদ্যনালীতে টিউমারে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের পাই থাই নাওয়ামিন ইন্টারন্যাশনাল হসপিটালে দীর্ঘ দুইমাস চিকিৎসা শেষে গত ১৪ ডিসেম্বর দেশে ফিরেন তিনি।

পূর্ববর্তি সংবাদরোহিঙ্গা ইস্যুতে গাম্বিয়া মামলা করে সৎ সাহসের পরিচয় দিয়েছে: সেতুমন্ত্রী
পরবর্তি সংবাদসরকার বিরোধী বিক্ষোভে উত্তাল ইরাক, পুলিশের গুলিতে নিহত ১২