ধামরাইয়ে গরু ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে ৭ লাখ টাকা লুট

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকার ধামরাইয়ে এক গরু ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে গরু বিক্রির ৭ লক্ষাধিক টাকা লুট করেছে স্থানীয় বখাটেরা।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের আলোকদিয়ে চৌরাস্তা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন গরু ব্যবসায়ী আব্বাস আলী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে গরু কেনার জন্য ৭ লাখ ২৫ হাজার টাকা নিয়ে গরু হাটের উদ্দেশে রওনা হয় আব্বাস আলী। তিনি ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের আলোকদিয়ে চৌরাস্তা মোড় এলাকায় পৌঁছালে আগে থেকেই ওত পেতে থাকা স্থানীয় যুবক জুলহাস উদ্দিন, সুরুজ মিয়া ও ইদ্রিস আলীসহ কয়েকজন বখাটে তার গতিপথ রোধ করে মারধর করে।

এ সময় তার কাছে থাকা ৭ লাখ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বখাটেরা। এসময় আব্বাস আলীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে আব্বাস আলীকে উদ্ধার করে ধামরাই সদর হাসপাতালে ভর্তি করা হয়। গরু ব্যবসায়ী আব্বাস আলীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

ধামরাই থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছে ধামরাই থানা পুলিশ। সেই সাথে দোষীদের গ্রেফতারে বিশেষ অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

পূর্ববর্তি সংবাদমিয়ানমার থেকে ফিরল আটক ৩২ বাংলাদেশি জেলে
পরবর্তি সংবাদহাবিপ্রবির প্রশাসনিকসহ কয়েকটি ভবনে তালা দিয়েছে ছাত্রলীগ