“ইফার মাধ্যমে মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হব”

ইসলাম টাইমস ডেস্ক: ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো: আব্দুল্লাহ বলেছেন, বঙ্গবন্ধুর শাহাদতের মাত্র চার মাস আগে ১৯৭৫ সালের ২২ মার্চ তিনি ইসলামিক ফাউন্ডেশন (ইফা) প্রতিষ্ঠা করেছেন। তিনি যে উদ্দেশ্যে এটি প্রতিষ্ঠা করেছেন তা অর্জনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব। ইফার কার্যক্রমের মাধ্যমে সারা বিশ্বের মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো।

গতকাল সোমবার ইফা আগারগাঁওয়ের প্রধান কার্যালয়ের সভাকক্ষে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ে প্রাক্তন সচিবের বিদায় ও নবনিযুক্ত সচিবের যোগদান উপলক্ষে ‘ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম অবহিতকরণ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মো: আনিছুর রহমানকে বিদায় সংবর্ধনা এবং নবনিযুক্ত সচিব মো: নূরুল ইসলামকে বরণ করে নেয়া হয়। সভা চলাকালীন সময়ে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব ও বর্তমানে জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো: আনিছুর রহমান সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পাওয়ার খবরে তাকে শুভেচ্ছা জানানো হয়।

ইফারমহা পরিচালক আবদুল হামিদ জমাদ্দারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেনÑ মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের প্রকল্প পরিচালক ফারুক আহমেদ, ইফা সচিব কাজী নূরুল ইসলাম, জাকাত বিভাগের পরিচালক মাহবুব আলম, মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, লাইব্রেরির পরিচালক শফিকুর রহমান তালুকদার, উপপরিচালক মোস্তাফিজুর রহমান, সহকারী পরিচালক মো: সাইফুল ইসলাম ও আব্দুল হাই মোল্লা।

পূর্ববর্তি সংবাদআফগানিস্তানে বিমান বিধ্বস্ত, স্বীকার করল যুক্তরাষ্ট্র
পরবর্তি সংবাদকরোনাভাইরাস : ইসলামের দৃষ্টিতে আমাদের কী করণীয়