এখন পর্যন্ত নির্বাচনে কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই: মোশাররফ

ইসলাম টাইমস ডেস্ক: আসন্ন সিটি নির্বাচনে বাকি আছে তিন দিন। কিন্তু এখন পর্যন্ত নির্বাচনে কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ বুধবার দুপুরে রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাসায় এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, এখনো নির্বাচনের লেভেল প্ল্যায়িং ফিল্ড তৈরী হয়নি। প্রতিনিয়ত বিভিন্ন ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত নেতা-কর্মীদের ভয় দেখানো হচ্ছে। নেতা-কর্মীদের বাসা-বাড়িতে ঢুকে হুমকি, ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এই বিষয়ে নির্বাচন কমিশনকে জানানো হলেও ন্যুনতম কোনো ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না।

আমরা মনে করি, একচোখা নির্বাচন কমিশন প্রশাসনের ন্যাক্কারজনক আচরণ ও ভূমিকা এই নির্বাচন যদি গতানুগতিক ও প্রহসনে পরিণত হয় তাহলে জনগণ তা বরদাশত করবে না এবং উদ্ভুত পরিস্থিতির দায়-দায়িত্ব সরকার ও নির্বাচন কমিশনকেই গ্রহণ করতে হবে।

গোপীবাগে ইশরাকের বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আবদুস সালাম, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আফরোজা আব্বাস, আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, কাজী আবুল বাশার, নাদিম মোস্তফা প্রমূখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদআতিকের প্রচারণায় আ.লীগের দুপক্ষের চেয়ার ছোড়াছুড়ি
পরবর্তি সংবাদইন্তিকাল হয়ে গেছে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র