আল্লামা আহমদ শফীর ইমামতিতে দুপুর ২টায় শাহ সাহেবের জানাজা, এখনই জনস্রোত

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন ও কিশোরগঞ্জ শহিদী মসজিদের খতিব আল্লামা আযহার আলী আনোয়ার শাহের (৭৪) জানাজার নামাজ আজ (৩০ জানুয়ারি) দুপুর ২টায় শোলাকিয়া ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

দারুল উলূম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী এ জানাজার নামাজে ইমামতি করবেন বলে জানা গেছে।

জানা যায়, দুপুর ২টায় এ জানাজার নামাজে অংশ গ্রহণ করতে ইতোমধ্যে সারাদেশের আলেম-উলামা, মাদরাসা ছাত্র ও সাধারণ মানুষসহ লাখো মুসল্লি শোলাকিয়া ঈদগাহ ময়দানে উপস্থিত হয়েছে। আশপাশের বিভিন্ন এলাকা থেকে এখনও লাখো মানুষ স্রোতের মতো ছুটে আসছেন শোলাকিয়া ঈদগাহ ময়দানের দিকে।

উল্লেখ্য, গতকাল বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে ধানমন্ডির ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে বর্ষীয়ান আলেমেদ্বীন আল্লামা আনোয়ার শাহ ইন্তেকাল করেন। আনোয়ার শাহের ইন্তেকালের খবরে সারাদেশের আলেম-উলামাদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আল্লামা আনোয়ার শাহ দেশের অন্যতম শীর্ষ আলেম ও বরেণ্য রাজনীতিক আল্লামা আতহার আলী (রহ.) সন্তান। তিনি কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়ার (বেফাক) সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়ার মহাপরিচালক ছিলেন।

পূর্ববর্তি সংবাদআর কখনও শুনতে পাব না তার তেলাওয়াত
পরবর্তি সংবাদ১৫ দিনে ৭ কোটি মিটার কারেন্ট জাল জব্দ, ৬১ জনের কারাদণ্ড