গরুর গোবর-মূত্রেই করোনা ভাইরাসের চিকিৎসা সম্ভব: ভারতীয় হিন্দু নেতা

ইসলাম টাইমস ডেস্ক: গরুর গোবর ও মূত্রের সাহায্যেই করোনা ভাইরাসের চিকিৎসা সম্ভব বলে মন্তব্য করেছেন ভারতের রাজনৈতিক দল হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী চক্রপানি মহারাজ। তার এই মন্তব্য নিয়ে ইতোমধ্যে তীব্র সমালোচনা শুরু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভি জানায়, মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে যখন সবাই আতঙ্কিত তখন উদ্ভট এ মন্তব্য করে মন্তব্য করে হাসির খোরাকে পরিণত হয়েছেন ভারতের রাজনৈতিক দল হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী চক্রপানি মহারাজ।

শুক্রবার স্বামী চক্রপানি মহারাজ বলেন, সংক্রামক করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে গরুর মূত্র ও গোবর ব্যবহার করতে হবে। যে কোনো ব্যক্তি ‘ওম নামাহ শিবাহ’ বলে শরীরে গরুর গোবর মাখলেই করোনা ভাইরাস থেকে রক্ষা পাবেন। এছাড়া করোনা ভাইরাসকে তাড়াতে একটি বিশেষ প্রার্থনারও আয়োজন করা হবে।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। এরই মধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে চীনে মৃতের সংখ্যা ২৫৬ ছাড়িয়েছে। এছাড়া আক্রান্ত হয়েছে আরও ১০ হাজারেরও বেশি মানুষ।

ইতিমধ্যে জরুরি অবস্থা ঘোষণা করেছে বৈশ্বিক স্বাস্থ্য সংস্থা। বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দিন-রাত চেষ্টা করেও এখন পর্যন্ত করোনার কোনো প্রতিষেধক আবিষ্কার করতে পারেননি। তবে সম্ভাব্য প্রতিষেধক নিয়ে মন্তব্য করে হাসির খোরাকে পরিণত হয়েছেন ভারতের এক রাজনৈতিক দলের নেতা।

পূর্ববর্তি সংবাদকেন্দ্রে ভোটারদের ঢুকতে না দেওয়ার অভিযোগ করলেন তাবিথ
পরবর্তি সংবাদদূতাবাসগুলো গর্হিত কাজ করেছে: প্রধানমন্ত্রী