ভারতে বিশ্ব হিন্দু মহাসভার নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের বিশ্ব হিন্দু মহাসভার সভাপতি রণজিৎ বচ্চনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। আজ রোববার ভোরে উত্তরপ্রদেশের রাজধানী লখনৌতে এ হত্যাকাণ্ডটি ঘটে।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানায়, ভোরে লখনৌর হজরতগঞ্জ এলাকায় গ্লোব পার্কে ভাইয়ের সঙ্গে হাঁটতে বের হয়েছিলেন অখিল ভারতীয় হিন্দু মহাসভার নেতা রণজিৎ বচ্চন।

এ সময় মোটরসাইকেলে করে অজ্ঞাত বন্ধুকধারীরা এসে তাকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছোঁড়ে। একটি গুলি মাথায় লাগলে ঘটনাস্থলেই মৃত্যু হয় রণজিতের। এসময় সঙ্গে থাকা তার ভাইয়ের হাতেও একটি গুলি লাগে। আহত অবস্থায় তার ভাইকে হাসপাতালে পাঠানো হয়।

ভারতের সংবাদমাধ্যম এই সময় জানায়, কট্টর হিন্দুত্ববাদী নেতা হিসেবেই পরিচিত ছিলেন গোরক্ষপুরের বাসিন্দা রণজিৎ। তিনি সমাজবাদী পার্টির নানা কাজে অংশ নিতেন বলে জানা গেছে। প্রকাশ্যে এই ঘটনা ঘটার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

কী কারণে বা কারা এই নির্মম হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনায় তদন্ত শুরু করেছে উত্তর প্রদেশ পুলিশ ও ক্রাইম শাখার ছয়টি দল।

এর আগে গত অক্টোবরে হিন্দু সমাজ পার্টির নেতা কমলেশ তিওয়ারিকে লখনৌতে তার বাসভবনের সামনে হত্যা করে দুজন। ২০১৫ সালে মহানবী (স.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি।

পূর্ববর্তি সংবাদবাউল মঞ্চে আল্লাহকে গালাগাল, সেই নারী বয়াতির ক্ষমা প্রার্থনা
পরবর্তি সংবাদকুমিল্লা সরকারি কলেজে ঘুষি দিয়ে শিক্ষকের নাক ফাটালেন আরেক শিক্ষক!