সিলেটে এবার নিজের বুকেই গুলি চালালেন পুলিশ সদস্য

ইসলাম টাইমস ডেস্ক : ‘প্রেম-সংক্রান্ত জটিলতায়’ নিজের বুকে নিজেই গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন সিলেটের বিশ্বনাথ থানার পুলিশ কনস্টেবল তপু দেবনাথ। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় পুলিশ স্টেশনের ব্যারাকে।

আশঙ্কাজনক অবস্থায় সহকর্মীরা প্রথমে তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় গণমাধ্যমকে বলেন, আহত পুলিশ সদস্যের বুকের বা পাশে গুলি লেগেছে। গুলিটি ফুসফুস ভেদ করে বেরিয়ে গেছে। প্রাথমিকভাবে অস্ত্রোপচার করে রক্ত বন্ধ করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক। তাকে দ্রুতই ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হচ্ছে।

জানা গেছে, আনুমানিক সন্ধ্যা ৭টায় থানা ব্যারাকের ছাদে ওঠে নিজের বুকে চালান তপু। আচমকা গুলির শব্দ শুনে পুলিশ সদস্যরা ছুটাছুটি করে খুঁজতে থাকেন, কোথা থেকে গুলির শব্দ হলো। এক পর্যায়ে তারা ছাদে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন কনস্টেবল তপু। সে এখন ওসমানীতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার খাশিনগরে। তাবে তার আত্মহত্যার চেষ্টার কারণ এখনও জানাতে পারেনি কেউ।

তবে অনেকে মনে করছেন ‘প্রেম-সংক্রান্ত জটিলতায়’ এ ঘটতে পারে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা দক্ষিণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গণমাধ্যমকে বলেন, প্রেমের সম্পর্কের জের ধরে ওই পুলিশ সদস্য নিজ রাইফেল দিয়ে বুকে গুলি চালায়। তিনি যে মেয়ের সঙ্গে কথা বলছিলেন মেয়েটিকে তার পরিবার মেনে নিচ্ছিল না বলে জানা গেছে। এ কারণে অভিমান করে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

পূর্ববর্তি সংবাদট্রাম্পের ‘শান্তি পরিকল্পনা’ প্রত্যাখ্যান করল ওআইসি
পরবর্তি সংবাদজাবিতে ছাত্রলীগের বিদ্রোহ, গভীর রাতে গোলাগুলি