মুন্সীগঞ্জে রংমিস্ত্রির মরদেহ উদ্ধার

ইসলাম টাইমস ডেস্ক :  মুন্সীগঞ্জ শহরের ধলেশ্বরী নদীর তীর থেকে দুলাল মোল্লা (৪০) নামে এক রংমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের পাঁচদিন পর মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে শহরের মোল্লারচর এলাকার নদীর তীরের কচুরীপানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুলাল মোল্লারচর এলাকার মৃত মাঈনউদ্দিন মোল্লার ছেলে।

মুন্সীগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম জানান, স্থানীয় লোকজন নদীর তীরে মরদেহ দেখতে পেয়ে খবর দিলে দুপুর ১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত ২৯ জানুয়ারী রাত ১০ টার দিকে চাচাত ভাই শাকিল মোল্লার মোবাইল ফোনের কল পেয়ে নিজ বাড়ি থেকে বের হন রংমিস্ত্রি দুলাল। এরপর থেকে আর বাড়ি ফেরেনি সে। এ ঘটনায় ৩১ জানুয়ারীতে তার স্ত্রী কাকলী বেগম সদর থানায় সাধারণ ডায়েরী করেন।

এদিকে, নিখোঁজের পরপরই রংমিস্ত্রির চাচাত ভাই শাকিলকে একাধিকবার হাতের নাগালে পেয়ে আটক বা গ্রেফতার করেনি পুলিশ। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। এলাকাবাসী দাবি করেছেন, শাকিল একজন মাদকাসক্ত। শাকিলই মোবাইল ফোনে কল করে রংমিস্ত্রি দুলালকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল।

পূর্ববর্তি সংবাদচীনে করোনায় মৃতের সংখ্যা পাঁচ শ ছুইছুই, আক্রান্ত ২৪ হাজারের বেশি
পরবর্তি সংবাদমুম্বাইয়ে রাস্তায় রাস্তায় ঝুলছে বাংলাদেশ বিরোধী পোস্টার