নির্বাচনে হেরে বিএনপি নেতারা আবোল-তাবোল বকছেন : ওবায়দুল কাদের

ইসলাম টাইমস ডেস্ক: সিটি নির্বাচনে পরাজিত বিএনপি নেতারা হতাশাগ্রস্ত হয়ে আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকালে শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত হয়ে বিএনপি ভুগছে। এজন্য দলটির নেতারা এখন যারা নিজেরাই ঐক্যবদ্ধ না তারা জনগণকে কীভাবে ঐক্যবদ্ধ করবে এমন প্রশ্নও তোলেন তিনি। তবে সরকারি দলের এই মুখপাত্র জানান, তারা শক্তিশালী গণতন্ত্রের জন্য একটি শক্তিশালী বিরোধী দল চান।

শনিবার খালেদা জিয়ার জেলে যাওয়ার দুই বছর পূর্ণ হচ্ছে। এ পরিস্থিতিতে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপির রাজনৈতিক ভবিষ্যৎ আওয়ামী লীগ কীভাবে দেখছে? এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘সাম্প্রতিককালে রাজনীতিতে মুক্তিযুদ্ধের চেতনা বহমান। এই মুক্তিযুদ্ধের দেশে সাম্প্রদায়িক ধারায় ফিরিয়ে নেওয়ার রাজনীতি চলবে না।’

শক্তিশালী গণতন্ত্রের জন্য বিএনপিকে শক্তিশালী দল হিসেবে দেখতে চান জানিয়ে কাদের বলেন, ‘কিন্তু তাদের ব্যর্থ নেতৃত্ব আর নেতিবাচক রাজনীতির কারণে ক্রমাগত জনপ্রিয়তা হারাচ্ছে। সিটি নির্বাচনে পরাজিত হয়ে বিএনপির নেতারা এলোমেলো বক্তব্য দিচ্ছেন।’

পূর্ববর্তি সংবাদ‘শান্তি প্রস্তাবে’র পর থেকে ভোগান্তি বেড়েছে ফিলিস্তিনিদের, ২৪ ঘন্টায় শহিদ ৪ তরুণ
পরবর্তি সংবাদঅন্যের সাথে ঐ আচরণ করি যা পেলে আমি খুশী হই