কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, নিহত ১

ইসলাম টাইমস ডেস্ক : কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মাজহারুল ইসলাম (২৫)।রোববার রাত পৌনে ১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পশ্চিমসিং এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিমসিংহ এলাকায় সংঘবদ্ধ একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক ও ডিবির পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে অভিযানে যায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

গুলাগুলির এক পর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়। এসময় মাজহারুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে মাজহারুলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে।

এ ঘটনায় বুড়িচং থানার ওসিসহ পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- ওসি মো.মোজাম্মেল হক, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই জহিরুল ইসলাম ও তিন কন্সস্টেবল।

বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক জানান, নিহত মাজহারুল ইসলামের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ বিভিন্ন অভিযাগে ৫টি মামলা রয়েছে।

পূর্ববর্তি সংবাদরাশিয়ায় ১০০ যাত্রীসহ ভেঙে পড়ল উড়োজাহাজ
পরবর্তি সংবাদকরোনাভাইরাস : আক্রান্ত প্রথম বাংলাদেশি শনাক্ত সিঙ্গাপুরে