করোনা আক্রান্তদের চিকিৎসায় যুক্ত হল আরও চার হাসপাতাল

ইসলাম টাইমস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় করোনা ডেডিকেটেড হাসপাতালের সম্প্রসারণ অপরিহার্য হয়ে পড়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। তাই আরও চারটি হাসপাতালকে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ঘোষণা করেছে মন্ত্রণালয়।

হাসপাতাল চারটি হচ্ছে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, মুগদা জেনারেল হাসপাতাল, শহীদ সোহরওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল।

বৃহস্পতিবার ( ১৬ এপ্রিল) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মারুফুর রশিদ খান স্বাক্ষরিত এক আদেশে এ কথা জানানো হয়।

আদেশে বলা হয়, করোনা রোগীদের জন্য ডেডিকেটেড করার কারণে এসব হাসপাতালের রোগীদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে তাদের সুচিকিৎসা নিশ্চিত করা হবে। হাসপাতালগুলোকে খালি করে কোভিড-১৯ হাসপাতাল হিসেবে প্রতিষ্ঠার জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

আদেশের কপি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল এবং শহীদ তাজিউদ্দিন আহমদে মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালকদের কাছে পাঠানো হয়েছে বলেও জানানো হয়।

পূর্ববর্তি সংবাদমালিকেরা বাড়ি ছাড়ার হুমকি দিলে ফোন করতে বললেন পুলিশ কমিশনার শফিকুল
পরবর্তি সংবাদদিল্লির মাওলানা সাদকে হত্যা মামলার পর এবার মানি লন্ডারিংয়ে ফাঁসানোর চেষ্টা