সময় টিভিকে ১২ ঘন্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে: সমমনা ইসলামী দলসমূহ

ইসলাম টাইমস ডেস্ক: বেসরকারি টেলিভিশন সময় টিভি কর্তৃক প্রচারিত মাওলানা মাহফুজুল হকের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ফোনালাপ ১২ ঘন্টার মধ্যে প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন সমমনা ইসলামী দলসমূহের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বার্তায় এ আহ্বান জানানো হয়।

প্রেরিত বার্তায় বলা হয়, সদ্য প্রয়াত বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী রহ. এর জানাযায় অপ্রত্যাশিত বহুলোক উপস্থিতিকে কেন্দ্র করে গতকাল ২০ এপ্রিল’২০ সোমবার সন্ধ্যায় সময় টিভিতে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের নামে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা বানোয়াট ফোনালাপ প্রচার করে।

যে ফোনালাপের সঙ্গে মাওলানা মাহফুজুল হকের নূন্যতম সম্পর্ক নেই। সময় টিভি কর্তৃক এধরণের জঘন্য মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করায় আমরা বিক্ষুব্ধ। সংবাদ পত্রের স্বাধীনতার নামে এধরণের হলুদ সাংবাদিকতা দেশের জনগণ কামনা করে না।

নেতৃবৃন্দ বলেন, মাওলানা মাহফুজুল হক বাংলাদেশের সুনামধন্য একজন রাজনীতিবিদ ও শীর্ষ আলেমেদ্বীন। এধরণের মিথ্যা সংবাদ পরিবেশন করে তার মানহানীর অপচেষ্টা করা হয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, আগামী ১২ ঘন্টার মধ্যে সময় টিভিকে মাওলানা মাহফুজুল হকের নামে ষড়যন্ত্রমূলক জঘন্য মিথ্যা বানোয়াট ফোনালাপ প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় যে কোনো অনাকাঙ্খিত পরিস্থিতির জন্য সময় টিভি কর্তৃপক্ষকে দায় দায়িত্ব নিতে হবে। এজন্য তাদের চরম মাশুল দিতে হবে।

বিবৃতিদাতাগন হলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মাওলানা ঈসা শাহেদী, মুসলীম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের।

 

পূর্ববর্তি সংবাদকরোনায় আক্রান্ত রোগী ভর্তি নিলো না মুগদা হাসপাতাল
পরবর্তি সংবাদফসল ঘরে তুলতে ছাত্রদের কৃষকের পাশে দাঁড়ানোর আহ্বান বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের