তেঁতুলিয়ায় করোনা শনাক্ত আরো একজনের,মোট আক্রান্ত ২

ইসলাম টাইমস ডেস্ক: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের খেরকিডাঙ্গী এলাকায় ৪২ বছর বয়সী আরেক নারীর করোনা শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলাটিতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল দুজনে। আক্রান্ত দুজনেরই বাড়ি তেঁতুলিয়া উপজেলায়।

২১ এপ্রিল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে ওই নারীর নমুনা পরীক্ষা করলে তার করোনা পজেটিভ আসে।

জানা গেছে, ওই নারীর ছেলে গত ১৩ই এপ্রিল ঢাকার মীরপুর থেকে বাড়ি ফিরেছেন। ফেরার পরেই তার ছেলেকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়। পরে ওই পরিবারের ৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুরে পাঠায় স্বাস্থ্য বিভাগ। করোনা শনাক্ত হওয়ার পর ওই পরিবারটিতে কড়াকড়ি আরোপ করা হয়েছে। যদিও ওই নারী সুস্থ রয়েছেন।

এর আগে গত ১৭ই এপ্রিল তেঁতুলিয়া উপজেলার তীরনইহাট এলাকায় ঢাকার মিরপুর থেকে ফেরত এক নারীর করোনা শনাক্ত হলে ১৮ই এপ্রিল  থেকে পুরো জেলা লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, এ পর্যন্ত করোনা সন্দেহে জেলার মোট ২৩০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১৭২ জনের ফলাফল পাওয়া গেছে। ১৭২ জনের ফলাফলে দুজন নারীর করোনা শনাক্ত হয়েছে। দুজনেরই বাড়ি তেঁতুলিয়া উপজেলায়।

পূর্ববর্তি সংবাদফসল ঘরে তুলতে ছাত্রদের কৃষকের পাশে দাঁড়ানোর আহ্বান বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের
পরবর্তি সংবাদকরোনাভাইরাস : যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৮ লাখ ছাড়িয়েছে