করোনা রোগী শনাক্ত, মিরপুরে সাংবাদিক আবাসিক এলাকায় তিনটি বাসা লকডাউন

ইসলাম টাইমস ডেস্ক: রাজধানীর মিরপুরে সাংবাদিক আবাসিক এলাকায় তিনটি বাসা লকডাউন করা হয়েছে। মিরপুর ১১ নম্বর সেকসানের এই আবাসিক এলাকায় একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মিরপুর পুলিশ এই আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়ার পর রোববার, ২৬ এপ্রিল থেকে আবাসিক এই এলাকার তিনটি বাসা লকডাউন ঘোষণা করে।

রোববার সন্ধ্যায় পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান-‘সাংবাদিক আবাসিক এলাকার একটি বাসার একজনের করোনাভাইরাসে আক্রান্তের ব্যাপারে আমরা নিশ্চিত হয়েছি। বাড়তি নিরাপত্তার জন্য সেই ব্যক্তির বাসা এবং তৎসংলগ্ন আশপাশের আরো দুটি বাসা লকডাউন করা হয়েছে।’

এরই মধ্যে সেখানে পুলিশ লকডাউন সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে। রোববার সন্ধ্যায় আবাসিক এলাকার কল্যাণ সমিতির পক্ষ থেকে মাইকে সবাইকে লকডাউনের বিধি বিধান মেনে চলার আহবান জানানো হয়। মাইকে বলা হয়-এই এলাকায় বাইরে থেকে কোন অপরিচিত কেউ যেন প্রবেশ না করে। তাছাড়া গৃহস্থালি কাজের জন্য সহায়তাকারী গৃহকর্মী এবং ড্রাইভারদের পুরো আবাসিক এলাকায় প্রবেশের ওপর সাময়িক সতর্কতার ঘোষণা দেয়া হয়।

মিরপুর সাংবাদিক আবাসিক এলাকার এই কলোনিতে ১৮০টির মতো বাড়ি আছে।

রাজধানী ঢাকার যে কয়েকটি স্থানকে করোনাভাইরাস বিস্তারের বিপদজনক স্থান হিসেবে চিহ্নিত করা হয়েছে, মিরপুর তার একটি। মহামারি এই ভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৫,৪১৬ জন। মৃতের সংখ্যা ১৪৫।

পূর্ববর্তি সংবাদআ. লীগের নেতারা দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন: তথ্যমন্ত্রী
পরবর্তি সংবাদরমজানে গুনাহ পরিত্যাগ করে অধিক হারে ইবাদতে সম্পৃক্ত হোন: আল্লামা কাসেমী