বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে পড়ে নিহত ১

ইসলাম টাইমস ডেস্ক: বাগেরহাটের চিতলমারী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে পড়ে সুশীল মণ্ডল (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। সোমবার (২৭ এপ্রিল) দুপুরে চিতলমারী উপজেলার আরুলিয়া গ্রামের নরেশ গোসাইয়ের বাড়ির সামনের রাস্তার মোড় ঘোরার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ট্রাক্টর চালক সুবল ব্যাপারী (৪৫) গুরুতর আহত হয়েছেন। আহত সুবলকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। হতাহতদের বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার ভোজনখালি গ্রামে। তারা ধান মাড়াইয়ের জন্য ট্রাক্টর নিয়ে চিতলমারীর খিলিগাতী গ্রামে আসছিলেন।

এ ব্যাপারে চিতলমারীর ডুমুরিয়া যৌথবাহিনী ক্যাম্পের ইনচার্জ এএসআই প্রভাষ সরকার বলেন, ধান মাড়াইয়ের জন্য ট্রাক্টর নিয়ে খুলনার দাকোপ থেকে খিলিগাতি গ্রামের খোকন মন্ডলের বাড়িতে যাওয়ার জন্য আসছিল সুবল ব্যাপারী ও সুশীল মণ্ডল। যাওয়ার পথে আরুলিয়া গ্রামের নরেশ গোসাইয়ের বাড়ির সামনে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সুশীল মণ্ডল মারা যায় এবং চালক সুবল মণ্ডল গুরুত্বর আহত হয়। স্থানীয়রা সুবল মণ্ডলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পূর্ববর্তি সংবাদকরোনায় ত্রাণ: প্রত্যন্ত অঞ্চলের বাসিন্দারা কতটা নজরে আছেন?
পরবর্তি সংবাদমৃত্যুর গুজবের মাঝেই ‘শুভেচ্ছা পাঠালেন’ কিম