নীলফামারীতে গত ২৪ ঘণ্টায় ৫ ব্যাংক কর্মকতার করোনা শনাক্ত

ইসলাম টাইমস ডেস্ক: নীলফামারী জেলায় গত ২৪ ঘণ্টায় পাঁচ ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা ২১ জন।

শনিবার (২ মে) রাত ১১টা ৩০মিনিটে জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাব থেকে পাওয়া তথ্য অনুযায়ী নীলফামারী জেলায় পাঁচ জনের ফল পজিটিভ এসেছে। পাঁচজনের মধ্যে চারজন ইসলামী ব্যাংক বাংলাদেশ সৈয়দপুর শাখার কর্মকর্তা ও অপরজন জেলার ডিমলা উপজেলার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ডাঙ্গাপাড়া শাখার কর্মকর্তা।

নতুন শনাক্ত পাচঁজনকে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে নেওয়া হয়েছে বলে জানান সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সৈয়দপুর শাখা ইসলামী ব্যাংকের চারজন কর্মকর্তা মধ্যে তিনজনের বাড়ি সৈয়দপুর শহরে ও একজন নীলফামারী পৌরসভার প্রগতিপাড়ায়। অপর একজনের বাড়ি জেলার ডোমার উপজেলার বামুনিয়া গ্রামে।

উল্লেখ্য, ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার ১৩ কর্মী জ্বর-সর্দি-কাশিতে আক্রান্ত হওয়ায় গত ২৮ এপ্রিল সকাল ৯টার দিকে ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের নির্দেশে সৈয়দপুর শাখার সব কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

বর্তমানে নীলফামারী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা ২১ জন। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ড থেকে ছয়জন সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন। বর্তমানে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৫ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

পূর্ববর্তি সংবাদইতালিতে একদিনে সুস্থ হলেন দেড় হাজার মানুষ
পরবর্তি সংবাদকরোনাভাইরাস: পরীক্ষার ফলাফল শতভাগ নিশ্চিত না