ময়মনসিংহে ৫ জন করোনামুক্ত, মসজিদের মাইকে দেওয়া হল ঘোষণা

ইসলাম টাইমস ডেস্ক : ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের ৫ জন করোনা থেকে মুক্তি পেয়েছেন। এদের মধ্যে একই পরিবারের তিন জন সদস্য রয়েছেন।

শনিবার ঈশ্বরগঞ্জ উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নূরুল হুদা খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পরিবারটিকে করোনাভাইরাসমুক্ত ঘোষণা করা হলো, যেন গ্রামবাসী তাদের অবহেলার চোখে না দেখে।’

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ওই পরিবারের দুই নারী সদস্য নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করতেন। কারখানা বন্ধ হলে গত ৭ এপ্রিল তারা গ্রামের বাড়িতে আসেন। পরে তার দুই বোন, ফুফু ও চাচিরও করোনাভাইরাস শনাক্ত হয়। ওই চার জনকে বাড়িতেই আইসোলেশনে রেখেই চিকিৎসা দেওয়া হয়। এই পাঁচ জনের দুই দফা করোনা পরীক্ষায় ভাইরাসের উপস্থিতি না পাওয়ায় শনিবার করোনামুক্ত ঘোষণা করা হয়।

এদিকে করোনা থেকে সুস্থ হওয়ার পরে তাদের শুভেচ্ছা জানিয়েছে স্থানীয় প্রশাসন। দুপুরে ময়মনসিংহ এসকে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ওই গার্মেন্টেস শ্রমিককে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দেন।

পূর্ববর্তি সংবাদজামালপুরে এসি ল্যান্ডসহ আরও ৭জনের করোনা শনাক্ত
পরবর্তি সংবাদকরোনা সংকটে ব্রিটেনে কয়েকশ বাংলাদেশি রেস্তোরাঁ একেবারে বন্ধ