চাঁপাইনবাবগঞ্জে ত্রাণ কমিটি গঠন নিয়ে আ’লীগের দুগ্রুপের হাতাহাতি, আহত ৩

ইসলাম টাইমস ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ত্রাণ কমিটি গঠন করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর মেয়রের উপস্থিতিতে এ হাতাহাতির ঘটনা ঘটে।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল জানান, বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসকক্ষে করোনাভাইরাস বিষয়ে চিকিৎসকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক চলছিল। এ সময় শিবগঞ্জ পৌর এলাকায় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী নিয়ে পৌর মেয়র রাজিন ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়ার সমর্থকরা মারামারিতে জড়িয়ে পড়েন। পরে উভয়পক্ষকে শান্ত করা হয়।

শিবগঞ্জ পৌরসভার মেয়র মো. কারিবুল হক রাজিন জানান, পৌর এলাকায় আওয়ামী লীগদলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করেই ত্রাণের তালিকা প্রস্তুত করা হয়েছে। পৌর আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া ও উপজেলা চেয়ারম্যানকে তাদের লোকজনের জন্য সঠিকভাবে কার্ড বণ্টন করা হয়েছে। এর পরেও গোলাম কিবরিয়া তার লোকজন নিয়ে আলোচনাসভায় অহেতুক গণ্ডগোল চালানোর চেষ্টা করেন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মেয়র রাজিনের করা অভিযোগ অস্বীকার করে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পৌর ত্রাণ কমিটিতে দলীয় পদধারী নেতাদের সংযুক্ত করতে স্পষ্ট নির্দেশনা দেয়া হলেও মেয়র রাজিন তা পালন করেননি। মেয়র তার নিজস্ব লোকদের মাধ্যমে ত্রাণ গ্রহীতাদের তালিকা প্রস্তুত করেছে। সেখানে অনেক দরিদ্র মানুষ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা বঞ্চিত হচ্ছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন আর না ঘটে, সে বিষয়ে উভয়পক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।

আরো পড়ুন: কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ বিতরণ নিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতাহাতি

পূর্ববর্তি সংবাদ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যুতে দুইশ’ ছাড়ালো করোনায় মৃত্যের সংখ্যা, শনাক্ত ১৩ হাজার
পরবর্তি সংবাদলালমনিরহাটে এক পরিবারের ৫ জনসহ নয়জনের করোনা শনাক্ত