ময়মনসিংহে বিপুল অস্ত্রসহ গ্রেফতার যুবলীগ নেতা শাওনকে বহিষ্কার

ইসলাম টাইমস ডেস্ক: ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত শাওন ও তার ছয় সহযোগীকে বিপুল পরিমাণ, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং অস্ত্র তৈরির সরঞ্জামসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৪। শাওনকে গ্রেফতারের পর সংগঠন থেকে তাকে বহিষ্কার ঘোষণা করা হয়েছে।

মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, কেন্দীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের নির্দেশে তাকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে, শনিবার ভোরে মহানগরীর চামড়াগুদামের বাসায় অভিযান চালিয়ে ছয় সহযোগীসহ শাওনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অন্যরা হচ্ছেন, মাসুদ পারভেজ (৩০), রায়হান আহমেদ রাজীব (২৮), মানিক মিয়া (২৭), হৃদয় আহমেদ (১৮), রাজীব (৩০) ও বাপ্পী খা (৩৬)।

শনিবার বিকালে র‌্যাব-১৪’র কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানিয়ে অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন বলেন, তাদের কাছ থেকে দুইটি পিস্তল, একটি রিভালভার, তিনটি ম্যাগাজিন দুইটি শর্টগান, একটি টেলিস্কোপিক সাইট, সাতটি রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গোলাবারুদ, ইয়াবা এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ইয়াসিন আরাফাত শাওন ও তার ভাই মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের সাত থেকে আটটি মামলা রয়েছে।

পূর্ববর্তি সংবাদ১লা জুন থেকে নতুন শিক্ষাবর্ষ চালুর সিদ্ধান্ত আযাদ দ্বীনী এদারা বাংলাদেশের
পরবর্তি সংবাদসৌদি রাজ পরিবারের সিনিয়র একজন সদস্য আটক